নতুন কর্মস্থলে যোগ দেওয়া হলো না কনস্টেবল রশিদুরের

সড়ক দুর্ঘটনা
সড়ক দুর্ঘটনা

আগামীকাল মঙ্গলবার নতুন কর্মস্থলে যোগ দেওয়ার কথা ছিল পুলিশ কনস্টেবল রশিদুর রহমানের (৫২)। কিন্তু বদলির ঠিক আগের দিন ট্রাকের ধাক্কায় প্রাণ হারালেন তিনি। আজ সোমবার সকালে গাজীপুর তেলিপাড়া চৌরাস্তায় এ দুর্ঘটনা ঘটে। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ সন্ধ্যায় মারা যান তিনি।

নিহত রশিদুরের গ্রামের বাড়ি গাইবান্ধার সাদুল্যাহপুর উপজেলার নলডাঙ্গা গ্রামে। চাকরি সূত্রে পরিবার নিয়ে গাজীপুরের তেলিপাড়া এলাকায় থাকতেন তিনি।

নিহত কনস্টেবলের ছেলে আবদুল্লাহ আল মামুন প্রথম আলোকে বলেন, তাঁর বাবা গাজীপুর নাওজোড় হাইওয়ে পুলিশ ফাঁড়িতে কর্মরত ছিলেন। সম্প্রতি তাঁর ফরিদপুরে বদলির আদেশ আসে। কাল মঙ্গলবার নতুন কর্মস্থলে যোগদানের কথা ছিল তাঁর। আজ সকালে তাই বেতনের টাকা আনতে রিকশায় করে নাওজোড় হাইওয়ে পুলিশ ফাঁড়িতে যাচ্ছিলেন তিনি। পথে তেলিপাড়া চৌরাস্তায় একটি ট্রাক রিকশাটিকে ধাক্কা দিলে তিনি রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হন। আশপাশের লোকজন উদ্ধার করে প্রথমে তাঁকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যান। পরে সেখান থেকে দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ছয়টায় তাঁর মৃত্যু হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. বাচ্চু মিয়া প্রথম আলোকে বলেন, লাশটি হাসপাতালের মর্গে রাখা হয়েছে। দুর্ঘটনায় জড়িত ট্রাকটি আটক করা হয়েছে।