ঢাকায় আবার নারীর পায়ের ওপর দিয়ে গেল বাস

রাজধানীর শান্তিনগরে বাসের চাপায় কানিজ ফাতেমা (৩০) নামের এক নারী গুরুতর আহত হয়েছেন। ছবি: আমিনুল ইসলাম
রাজধানীর শান্তিনগরে বাসের চাপায় কানিজ ফাতেমা (৩০) নামের এক নারী গুরুতর আহত হয়েছেন। ছবি: আমিনুল ইসলাম

রাজধানীতে আবার এক নারীর পায়ের ওপর দিয়ে গেছে বাসের চাকা। আজ মঙ্গলবার সকাল ৯টার দিকে শান্তিনগর মোড়ে এ দুর্ঘটনা ঘটে। বাস থেকে নামার সময় চালক আচমকা চালাতে শুরু করলে ওই নারী পড়ে যান। পরে বাসটি তাঁর পায়ের ওপর দিয়ে চলে যায়।

আহত নারীর নাম কানিজ ফাতেমা (৩০)। বাবার নাম আবুল ইসলাম। স্বামীর নাম শফিকুল ইসলাম। তিনি শিক্ষকতা করেন। রাজধানীর মিরপুরে ৭ নম্বর সেকশনে পরিবার নিয়ে থাকেন কানিজ ফাতেমা। শান্তিনগরের কোয়ান্টাম ব্লাড ব্যাংকের ল্যাবে চাকরি করেন তিনি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে কর্মস্থলে যাওয়ার উদ্দেশ্যে আল মক্কা পরিবহনের একটি বাসে করে শান্তিনগর মোড়ে আসেন কানিজ ফাতেমা। নামার সময় চালক আচমকা বাসটি টান দেন। এতে ফাতেমা রাস্তায় পড়ে যান। এ সময় ওই বাসের চাকা তাঁর পায়ের ওপর দিয়ে চলে যায়। গুরুতর আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন সহকর্মী ও স্থানীয় লোকজন। তাঁর অবস্থা আশঙ্কাজনক।

ঢাকা মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।
এর আগে গত ২৭ আগস্ট রাজধানীর বাংলামোটর এলাকায় ট্রাস্ট পরিবহনের একটি যাত্রীবাহী বাসের চাপায় পা হারান কৃষ্ণা রায় (৫২) নামে এক নারী। তিনি বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন করপোরেশনের (বিআইডব্লিউটিসি) সহকারী ব্যবস্থাপক।