ঝালকাঠিতে অজ্ঞাতনামা বৃদ্ধকে কুপিয়ে জখম

ছবিটি প্রতীকী
ছবিটি প্রতীকী

ঝালকাঠি সদর উপজেলার লেশ প্রতাপ এলাকায় অজ্ঞাতনামা এক বৃদ্ধকে কুপিয়ে ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা। গতকাল বুধবার রাতে এ ঘটনা ঘটে।

পুলিশ আহত অবস্থায় বৃদ্ধকে উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করেছে। তিনি এখন আশঙ্কামুক্ত। তবে তিনি তাঁর নাম-পরিচয় বলতে পারছেন না।

পুলিশ ও সদর হাসপাতাল সূত্রে জানা যায়, গতকাল সন্ধ্যা সাতটার দিকে লেশ প্রতাপ গ্রামের একটি সড়কের পাশে ওই বৃদ্ধকে দুর্বৃত্তরা কুপিয়ে জখম করে ফেলে রেখে যায়। এ সময় তাঁর সারা শরীরে ছিল কাদা।

এলাকাবাসী তাঁকে ওই স্থানে এ অবস্থায় পড়ে থাকতে দেখে পুলিশে খবর পাঠান। পরে পুলিশ ঘটনাস্থলে এসে তাঁকে উদ্ধার করে সদর হাসপাতালের সার্জারি ওয়ার্ডে ভর্তি করে। আজ বৃহস্পতিবার সকাল পর্যন্ত খোঁজ নিতে তাঁর কোনো স্বজন হাসপাতালে আসেননি। তিনি অসংলগ্নভাবে নিজের নাম আনু মিয়া, ছেলের নাম রশিদ ও গ্রামের নাম সদরের বাদলকাঠি বলছেন।। চিকিৎসকেরা তাঁর হাত ও পায়ে একাধিক স্থানে সেলাই করে প্রাথমিক চিকিৎসা দিয়েছেন।

এই বিষয়ে ঝালকাঠি সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মেহেদী হাসান জানান, অজ্ঞাতনামা ওই বৃদ্ধের হাত ও পায়ের একাধিক স্থান ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করা হয়েছে। তিনি বর্তমানে আশঙ্কামুক্ত হলেও তাঁর মধ্যে আতঙ্ক বিরাজ করছে। তাঁর পরিচয় নিশ্চিত হওয়া জরুরি।

ঝালকাঠি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু তাহের মিয়া বলেন, ‘আমরা ওই বৃদ্ধের পরিচয় নিশ্চিত হওয়ার চেষ্টা করছি। তিনি যে ঠিকানা ও নাম বলেছেন সেখানে গিয়ে এ রকম কারও খোঁজ পাওয়া যায়নি। তাঁর ওপর হামলার ঘটনায় জড়িত ব্যক্তিদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।