মুখে 'সুপার গ্লু' লাগিয়ে ছিনতাই

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

বগুড়ার ধুনট উপজেলায় যাত্রীবেশী দুর্বৃত্তরা সাইফুল ইসলাম (৪৫) নামের এক চালকের মুখে ‘সুপার গ্লু’ বা আঠা দিয়ে ও হাত-পা বেঁধে রাস্তার পাশে ফেলে দিয়ে তাঁর ব্যাটারিচালিত ভ্যান ছিনতাই করেছে বলে অভিযোগ উঠেছে। গত রোববার রাত নয়টার দিকে ধুনট-সোনাহাটা পাকা সড়কের সুরুগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে।

সাইফুল ইসলাম ধুনট সদরের কলেজপাড়া গ্রামের বাসিন্দা। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সাইফুল ভ্যান চালিয়ে জীবিকা নির্বাহ করেন। রোববার রাত সাড়ে আটটার দিকে ধুনট শহর থেকে চারজন যাত্রী নিয়ে সোনাহাটা বাজারের দিকে রওনা হন সাইফুল। পথে সুরুগ্রাম এলাকায় ফাঁকা রাস্তায় পৌঁছালে যাত্রীবেশী ছিনতাইকারীরা চালক সাইফুল ইসলামের মুখ সুপার গ্লু দিয়ে মুখ বন্ধ করে ও হাত-পা বেঁধে রাস্তার পাশে ফেলে রেখে তাঁর ভ্যানটি নিয়ে যায়। পরে পথচারীরা রাস্তার পাশে সাইফুলের গোঙানির শব্দ পেয়ে পুলিশকে খবর দেন। পুলিশ ঘটনাস্থল থেকে সাইফুল ইসলামকে উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

ধুনট থানার পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান বলেন, সাইফুল ইসলামকে উদ্ধার করে চিকিৎসা দেওয়া হয়েছে। ভ্যানটি উদ্ধার ও ছিনতাইকারীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।