শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে গণপিটুনি

নরসিংদী শহরে চারবছরের এক শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে এক ব্যক্তিকে গণপিটুনি দিয়ে পুলিশে দিয়েছেন স্থানীয় লোকজন। আজ মঙ্গলবার দুপুরে শহরের একটি ভাঙারির গোডাউনে এ ঘটনা ঘটে। ওই শিশুকে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এই ঘটনায় আটক ব্যক্তির নাম লুৎফর রহমান (৪৫)। তাঁর বাড়ি জয়পুরহাটে। তিনি পৌর শহরের একটি বাড়িতে ভাড়া থেকে ঝুট মালামালের ব্যবসা করতেন।

পুলিশ ও ওই শিশুর পরিবারের লোকজনের সঙ্গে কথা বলে জানা যায়, সকালে ওই শিশু চকলেট কেনার জন্য বাড়ির কাছের একটি দোকানে যাওয়ার সময় নিখোঁজ হয়। পরে শিশুটির মা কয়েকজনকে নিয়ে মেয়েকে খুঁজতে বের হলে সড়কের পাশের একটি ভাঙারির গোডাউনে চিৎকার শুনতে পান। ওই সময় সেখানে গেলে পাহারায় থাকা রাকিব, রনি ও রোকন নামের স্থানীয় তিন বখাটে যুবক তাদের ওপর হামলা চালায়। একপর্যায়ে স্থানীয় লোকজন এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে ওই গোডাউনের ভেতর থেকে লুৎফর রহমানকে আটক ও শিশুটিকে উদ্ধার করা হয়। উত্তেজিত জনতা লুৎফর রহমানকে গণপিটুনি দিয়ে নরসিংদী মডেল থানার পুলিশের হাতে তুলে দেয়।

নরসিংদী মডেল থানার উপপরিদর্শক (এসআই) আল আমিন হাওলাদার বলেন, ‘অভিযুক্ত লুৎফর রহমানকে পিটুনি দিয়ে আমাদের হাতে তুলে দেওয়া হয়েছে। এ ঘটনায় ৪ জনকে আসামি করে ওই শিশুর মা বাদী হয়ে মামলা করতে এসেছেন।’