পুলিশের শটগানের গুলিতে দুই আনসার সদস্য আহত

সিরাজগঞ্জ পুলিশ লাইনস এলাকায় পুলিশের শটগানের গুলিতে দুই আনসার সদস্য আহত হয়েছেন। শহরের কান্দাপাড়া পুলিশ লাইনস এলাকায় আজ রোববার দুপুর সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে। আহত দুই আনসার সদস্যকে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত আনসার সদস্যরা হলেন মো. ওবায়দুল্লাহ (৩৫) ও মো. মতিউর রহমান (৩২)। তাঁরা দুজনেই জেলার শাহজাদপুরে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে নিরাপত্তার কাজে নিয়োজিত।

জেলা আনসার ও ভিডিপি কমান্ড্যান্ট মির্জা সিফাত-ই-খোদা প্রথম আলোকে বলেন, আনসার ও ভিডিপির সদস্য ওবায়দুল্লাহ ও মতিউর মাসিক রেশন তোলার জন্য জেলা আনসার ও ভিডিপি কার্যালয়ে আসেন। রেশন তোলার পর তা মিনিট্রাকে তোলার সময় একটি পিকআপে থাকা পুলিশ সদস্যদের শটগানের গুলি এসে তাঁদের গায়ে লাগে। তাৎক্ষণিকভাবে গুলিবিদ্ধ দুই আনসার সদস্যকে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে তাঁরা ওই হাসপাতালেই চিকিৎসাধীন।

সিরাজগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার আবু ইউসুফ বিষয়টি নিশ্চিত করে প্রথম আলোকে বলেন, দুই আনসার সদস্য গুলিবিদ্ধ হওয়ার বিষয়টি তদন্ত করা হচ্ছে। তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।