মাগুরায় দুজনের ঝুলন্ত লাশ উদ্ধার

ঝুলন্ত লাশ। ছবিটি প্রতীকী
ঝুলন্ত লাশ। ছবিটি প্রতীকী

মাগুরায় একই সঙ্গে ঝুলন্ত অবস্থায় দুজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতরা হলেন সাগর বিশ্বাস (২২) ও পিংকি (১৯)। বুধবার সন্ধ্যা ছয়টার দিকে মাগুরা সদর উপজেলার বাটাজোড় গ্রামে নিহত পিংকির শ্বশুর বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় দুজনের লাশ উদ্ধার করা হয়। তাৎক্ষণিকভাবে এটিকে আত্মহত্যা বলে ধারণা করছে পুলিশ।

নিহত সাগর বিশ্বাস ঝিনাইদহ সদর উপজেলার বাসিন্দা শ্যামল বিশ্বাসের ছেলে। নিহত অপরজন হলেন বাটাজোড় গ্রামের রাম প্রসাদের স্ত্রী পিংকি। রাম প্রসাদ-পিংকি দম্পতির একটি কন্যা সন্তান রয়েছে। পিংকির বাবার বাড়ি নড়াইল জেলায়।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানিয়েছেন, নিহতরা দুজন সম্পর্কে বেয়াই-বেয়ান। তারা দুজনই বুধবার ঝিনাইদহ ও নড়াইল থেকে ওই বাড়িতে এসেছিলেন। সন্ধ্যায় পরিবারের লোকজন দুজনকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পুলিশ খবর দেয়। পরে তিনিসহ থানা-পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

ওসি সাইফুল ইসলাম আরও জানান, নিহতরা ঘরের একটি আড়ার সঙ্গে ওড়না দিয়ে ঝুলে ছিল। এটাকে ‘পারশিয়াল হ্যাংগিং’ বলে। নিহত পিংকির স্বামী রাম প্রসাদ মৃত্যুর কারণের বিষয়ে কিছু বলতে পারেননি। এই দম্পতির একটি মেয়ে রয়েছে। তাৎক্ষণিকভাবে ধারণা করা হচ্ছে, প্রেম বা পরকীয়ার মতো কোনো জটিলতার কারণে আত্মহত্যার ঘটনা ঘটতে পারে।
তিনি বলেন, নিহতদের পরিবারের লোকজনকে খবর দেওয়া হয়েছে। আর লাশ দুটিকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাগুরা ২৫০ শয্যা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে মামলা বা পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।