দুর্ঘটনায় গেল বাবা-ছেলের প্রাণ

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

কক্সবাজারের চকরিয়া উপজেলায় সড়ক দুর্ঘটনায় বাবা ও ছেলে নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন তিনজন। হতাহতরা সবাই একই পরিবারের সদস্য। গতকাল মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে উপজেলার নতুন মসজিদ এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন বাবা মোহাম্মদ নুরুল ইসলাম (৩৫) ও তাঁর ছেলে মঈনুর খান (৯)। তাঁরা উপজেলার হেতালিয়া পাড়া এলাকায় থাকতেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন মোহাম্মদ নুরুল ইসলামের স্ত্রী ময়তুল জান্নাত (৩০), আরেক ছেলে নকিব খান (৫) ও আত্মীয় নুরুল আলম (২০)।

নিহত নুরুল ইসলামের পরিবারের সদস্যরা বলেন, নুরুল ইসলাম অটোরিকশা চালান। গতকাল রাতে নিজের অটোরিকশায় পরিবারের সদস্যদের নিয়ে একটি দাওয়াতে গিয়েছিলেন। সেখান থেকে ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে।

মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির পুলিশ পরিদর্শক মো. মোর্শেদ আলম বলেন, গতকাল রাত সাড়ে ১২টার দিকে চট্টগ্রাম থেকে কক্সবাজারমুখী সৌদিয়া পরিবহনের একটি বাস সিএনজিচালিত অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে দুজন নিহত হন। আহত হন তিনজন।

পুলিশ পরিদর্শক বলেন, দুর্ঘটনায় নিহত ব্যক্তিদের লাশ উদ্ধার করা হয়েছে। পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে লাশ ময়নাতদন্ত ছাড়া হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনা কবলিত সৌদিয়া পরিবহনের বাস ও সিএনজিচালিত অটোরিকশা জব্দ করে পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে।