গাড়ির পেছনে কাভার্ড ভ্যানের ধাক্কা, চালক-সহকারী নিহত

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

চট্টগ্রামের মিরসরাইয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা গাড়ির পেছনে কাভার্ড ভ্যানের ধাক্কায় চালক ও সহকারীর মৃত্যু হয়েছে। উপজেলার মিঠাছড়া বাজারের ইউটার্ন এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রামমুখী লেনে বুধবার রাত দুইটায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন ভোলা জেলার দৌলতখান থানার মো. মাহফুজ (২২) ও ঢাকার ডেমরা এলাকার মো. শাহীন (৩০)। মাহফুজ কাভার্ড ভ্যানটির চালক ও শাহীন সহকারী ছিলেন।

ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশ সূত্র জানায়, বুধবার মধ্যরাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিঠাছড়া বাজার ইউটার্ন এলাকায় রাস্তার পাশে একটি গাড়ি দাঁড়িয়ে ছিল। এ সময় সুতাবাহী একটি কাভার্ড ভ্যান গাড়িটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে কাভার্ড ভ্যানটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে গেলে চালক ও সহকারী ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ ও মিরসরাই ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেন।

জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) মো. সোহেল সরকার প্রথম আলোকে বলেন, দুর্ঘটনাকবলিত কাভার্ড ভ্যানটি উদ্ধার করে পুলিশ ফাঁড়িতে আনা হয়েছে। নিহত ব্যক্তিদের একজনের লাশ পরিবারের লোকজন নিয়ে গেছেন। অন্যজনের পরিবারকে খবর দেওয়া হয়েছে। অভিযোগ না থাকলে ময়নাতদন্ত ছাড়াই নিহত ব্যক্তির লাশ পরিবারকে বুঝিয়ে দেওয়া হবে।