নাখালপাড়ায় ট্রেনে কাটা পড়া দুজনের পরিচয় মিলেছে

অলংকরণ : মাসুক হেলাল
অলংকরণ : মাসুক হেলাল

রাজধানীর নাখালপাড়ায় ট্রেনে কাটা পড়ে নিহত দুজনের পরিচয় মিলেছে। তাঁরা হলেন—গৃহবধূ তাসলিমা বেগম (৩৮) ও বাস চালকের সহকারী মো. নাদিম (২৮)। আজ মঙ্গলবার দুপুরে স্বজনেরা ঘটনাস্থলে গিয়ে তাঁদের লাশ শনাক্ত করেন।

আজ সকাল সাড়ে ১০ টায় রাজধানীর নাখালপাড়া রেলক্রসিংয়ে কমলাপুর থেকে ছেড়ে আসা ব্রাহ্মণবাড়িয়াগামী তিতাস কমিউটার ট্রেনে কাটা পড়েন এই দুজন। অজ্ঞাত হিসেবে সরকারি রেলওয়ে থানা (ঢাকা-জিআরপি) পুলিশ তাঁদের লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজের মর্গে পাঠায়।

ঢাকা জিআরপি থানা-পুলিশ সূত্রে জানা গেছে, তাসলিমা সপরিবার রাজধানীর তেজগাঁও লুকাসের মোড়ে স্টাফ কোয়ার্টারে থাকতেন। গ্রামের বাড়ি বরিশালের কোতোয়ালি থানার মঙ্গলহাটায়। তাঁর স্বামী হারুন অর রশীদ ব্যবসায়ী। তিনি আজ সকালে কাঁচাবাজার করতে নাখালপাড়ায় এসেছিলেন।

বাসচালকের সহকারী নাদিম সপরিবারে নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানার চনপাড়ায় থাকতেন। তাঁর বাবার নাম মো. ইলিয়াস। নাদিম একটি কাজে ঢাকায় এসেছিলেন।

ঘটনা তদন্তকারী ঢাকা জিআরপি থানার উপপরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম আজ বিকেলে প্রথম আলোকে বলেন, স্থানীয়রা নাদিমের পকেটে থাকা মুঠোফোন থেকে তাঁর স্বজনদের সঙ্গে যোগাযোগ করে। আর লোকমুখে খবর পেয়ে তাসলিমার লাশ শনাক্ত করেন স্বজনেরা। পুলিশের অনুমতি নিয়ে স্বজনেরা ময়নাতদন্ত ছাড়াই দুজনের লাশ দাফনের জন্য নিয়ে গেছেন।