কাভার্ড ভ্যান বাড়িতে ঢুকে কেড়ে নিল নারীর প্রাণ

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

বগুড়ার শেরপুরে কাভার্ড ভ্যানের চালক নিয়ন্ত্রণ হারালে সেটি বাড়ির ভেতরে ঢুকে যায়। এতে এক নারী নিহত হয়েছেন। ঢাকা-বগুড়া মহাসড়কে উপজেলার ররোয়া এলাকায় আজ বুধবার সকাল সাড়ে আটটার দিকে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর ঢাকা-বগুড়া মহাসড়কে গাড়ি চলাচল প্রায় এক ঘণ্টা বন্ধ ছিল।

নিহত নারীর নাম কাজলী বেগম (৪০)। তিনি ররোয়া গ্রামের গহের উদ্দিনের স্ত্রী।

প্রত্যক্ষদর্শী দুজন বলেন, কাজলী বেগম বাড়ির ভেতরে রান্নাঘরে সকালের রান্না করছিলেন। এমন সময় কাভার্ড ভ্যানটি সড়ক থেকে অন্তত ১৫ ফুট দূরে বাড়ির ভেতরে ঢুকে পড়ে। গাড়িটি কাজলী বেগমের রান্নাঘরের ওপর উল্টে পড়ে। ঘটনাস্থলে তিনি মারা যান।

উপজেলা ফায়ার সার্ভিসের কর্মকর্তা রতন হোসেন প্রথম আলোকে বলেন, গাড়ির নিচে চাপা পড়ে কাজলী বেগম মারা যান।

প্রত্যক্ষদর্শী পথচারী সাইফুল ইসলাম বলেন, কাভার্ড ভ্যানটি বগুড়া থেকে ঢাকায় যাচ্ছিল। দুর্ঘটনার পর আশপাশের লোকজন উদ্ধারে এগিয়ে আসার আগেই কাভার্ড ভ্যানের চালক ও সহকারী পালিয়ে যান। এ সময় ঢাকা-বগুড়া মহাসড়কে যানজটের সৃষ্টি হয়। সকাল সাড়ে নয়টা পর্যন্ত এ অবস্থা ছিল। থানা-পুলিশ ও বগুড়ার হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে।

হাইওয়ে পুলিশ বগুড়ার কুন্দারহাট ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) জাহিদুল ইসলাম বলেন, কাভার্ড ভ্যানের চালক চোখে ঘুম নিয়ে গাড়ি চালানোয় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর গাড়ির চালক ও সহকারী দ্রুত সটকে পড়ায় তাঁদের আটক করা যায়নি। তাঁদের আটকের চেষ্টা চলছে।