প্রবাসী মেয়েকে আনতে পথেই প্রাণ গেল তাঁর

সৌদিপ্রবাসী মেয়েকে বিমানবন্দর থেকে আনতে মাইক্রোবাস নিয়ে রওনা হন আনু মিয়া (৫৫)। কিন্তু তিনি আর নিজ জেলার গণ্ডি পেরোতে পারেননি। পথে ট্রাকের সঙ্গে মাইক্রোবাসের সংঘর্ষে প্রাণ হারান তিনি। এ দুর্ঘটনায় আহত হয়েছেন চারজন।

আজ বুধবার ভোরে ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জ মাধবপুর উপজেলার তেলিয়াপাড়ায় এ দুর্ঘটনা ঘটে। আনু মিয়ার বাড়ি জেলার চুনারুঘাট উপজেলার ঈগলতলী গ্রামে। মেয়েকে আনতে ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আসার কথা ছিল তাঁর।

পুলিশ ও নিহত ব্যক্তির পরিবার সূত্রে জানা গেছে, আনু মিয়ার তিন মেয়ে। তিনজনই সৌদি আরবপ্রবাসী। এর মধ্যে বড় মেয়ে সেলিনা আক্তার আজ সকাল ১০টায় সৌদি আরব থেকে ঢাকায় আসেন। মেয়েকে এগিয়ে আনতে তিনি ও তাঁর পরিবারের লোকজন একটি মাইক্রোবাসে করে বিমানবন্দরের উদ্দেশ্যে রওনা হন ভোরের দিকে। তাঁদের গাড়িটি মাধবপুরের তেলিয়াপাড়ার কাছে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা মালবোঝাই একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে আনু মিয়াসহ পাঁচজন আহত হন। তাঁদের মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে আনু মিয়াকে নেওয়া হয় হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে। কিছুক্ষণ পর ওই হাসপাতালেই চিকিৎসাধীন অবস্থায় প্রাণ হারান তিনি।

হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী বলেন, ময়নাতদন্ত শেষে আনু মিয়ার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।