একই স্থানে ছয় ঘণ্টায় তিন দুর্ঘটনা, নিহত ২, আহত ১৫

কিশোরগঞ্জ-ভৈরব আঞ্চলিক মহাসড়কে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে আছে বাস। কিশোরগঞ্জ সদর, কামালিয়ারচর, ২৭ ডিসেম্বর। ছবি: তাফসিলুল আজিজ
কিশোরগঞ্জ-ভৈরব আঞ্চলিক মহাসড়কে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে আছে বাস। কিশোরগঞ্জ সদর, কামালিয়ারচর, ২৭ ডিসেম্বর। ছবি: তাফসিলুল আজিজ

কিশোরগঞ্জ-ভৈরব আঞ্চলিক মহাসড়কে আজ শুক্রবার ভোর ৪টা থেকে সকাল ১০টা পর্যন্ত পৃথক তিনটি দুর্ঘটনায় ২ জন নিহত এবং অন্তত ১৫ জন আহত হয়েছেন। কিশোরগঞ্জ সদর উপজেলার বিন্নাটি ইউনিয়নের কামালিয়ারচর এলাকায় এসব দুর্ঘটনা ঘটে।

আজ শুক্রবার ভোর ৪টার দিকে সুনামগঞ্জ থেকে ময়মনসিংহগামী বিশাল পরিবহনের যাত্রীবাহী বাস কামালিয়ারচর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে একজন নার্সসহ ২ জন নিহত হয়েছেন। এ ছাড়া অন্তত ১০ জন যাত্রী আহত হয়েছেন।

দুর্ঘটনায় নিহত দুজন হলেন সিলেট জেলার কানাইঘাটের ফয়জুল ইসলাম চৌধুরী (৬০) ও ময়মনসিংহ সদরের জিনাত খান (৫০)। তাঁদের মধ্যে জিনাত খান ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের একজন স্টাফ নার্স বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী ব্যক্তিরা জানান, এই দুর্ঘটনার পর উদ্ধারকাজ চলার সময়ই আরেকটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়।

সকাল সোয়া ১০টার দিকে একই স্থানে ঢাকাগামী যাতায়াত পরিবহনের একটি যাত্রীবাহী বাস ও ভৈরব থেকে ছেড়ে আসা একটি তেলবাহী লরির সংঘর্ষের ঘটনা ঘটে। এতে বাস ও লরি দুটিই ছিটকে খাদে পড়ে ৫ জন আহত হয়।

কটিয়াদী হাইওয়ে পুলিশের ইনচার্জ সার্জেন্ট ডি এম জহিরুল ইসলাম জানান, ঘন কুয়াশা আর পিচ্ছিল সড়কের কারণে এমন দুর্ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।