বাড্ডায় মোটরসাইকেল আরোহী তরুণ নিহত

রাজধানীর মধ্য বাড্ডায় সড়ক বিভাজকের সঙ্গে ধাক্কা খেয়ে মোটরসাইকেল আরোহী এক তরুণ নিহত হয়েছেন। আজ বুধবার ভোরে এই দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন নিহতের এক বন্ধু।

নিহতের নাম নয়ন মিয়া (২৩)। তিনি রাজধানীর পূর্ব রামপুরায় মোল্লা বাড়ি এলাকায় থাকতেন। তাঁর গ্রামের বাড়ি মুন্সিগঞ্জের লৌহজং উপজেলায়। তিনি ডিশ সংযোগ প্রতিষ্ঠানে কাজ করতেন। আহতের নাম সোহেল।

বাড্ডা থানা-পুলিশ সূত্রে জানা গেছে, ভোর চারটার দিকে মধ্যবাড্ডায় নয়ন মোটরসাইকেল চালাচ্ছিলেন। রাস্তার মোড় ঘোরার সময় তিনি সড়ক বিভাজকের সঙ্গে ধাক্কা খেয়ে আহত হন। টহল পুলিশ তাঁকে উদ্ধার করে ভোর সাড়ে পাঁচটার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়। তখন কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

নয়নের বোন রাবেয়া আক্তার বলেন, নয়ন তাঁর বন্ধু সোহেলের মোটরসাইকেল নিয়ে গতকাল মঙ্গলবার মধ্যরাতে ঘুরতে বের হন। নয়ন মোটরসাইকেল চালাচ্ছিলেন। সোহেল পেছনে বসা ছিলেন। একপর্যায়ে রাস্তার মোড় ঘোরার সময় নিয়ন্ত্রণ হারিয়ে দুজন সড়কে ছিটকে পড়েন। সোহেল সামান্য আহত হন।

বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পারভেজ ইসলাম বলেন, স্বজনেরা পুলিশের অনুমতি নিয়ে ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের জন্য নিয়ে গেছেন।