কক্সবাজারে বাসের ধাক্কায় প্রাইভেট কারের তিন যাত্রী নিহত

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

কক্সবাজারের রামু উপজেলায় বাস ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে তিন যাত্রী নিহত হয়েছেন। গতকাল বুধবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার জোয়ারিয়ানালা এলাকায় গ্রামীণ ব্যাংকের উত্তর পাশে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন চট্টগ্রাম শহরের আতুরারদীঘি এলাকার জানে আলম (৩৫), হালিশহর এলাকার মাসুদ কিবরিয়া (৪০) ও চট্টগ্রাম পশ্চিম নাসিরাবাদ এলাকার জামাল উদ্দিন (৩৫)।

রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল খায়ের প্রথম আলোকে এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

ওসি বলেন, কক্সবাজার থেকে ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাস চট্টগ্রাম থেকে কক্সবাজারগামী একটি প্রাইভেটকারকে ধাক্কা দেয়। এতে প্রাইভেটকারটি দুমড়েমুচড়ে যায় । ঘটনাস্থলেই ২ জন নিহত হন। গুরুতর আহত দুজনকে উদ্ধার করে প্রথমে রামু হাসপাতাল ও পরে কক্সবাজার হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। দুর্ঘটনার পর বাসের চালক পলাতক। বাসটি জব্দ করা হয়েছে। তিনজনের মরদেহ সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

কক্সবাজার সদর জেলা হাসপাতালের পুলিশ বক্সের একজন সদস্য বলেন, গুরুতর আহত জামাল উদ্দিনকে হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। মৃতদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

কক্সবাজার ফায়ার সার্ভিসের উপপরিচালক আব্দুল মালেক জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধার কাজে অংশ নেন। এ সময় প্রাইভেটকারের ছাদ কেটে ভেতর থেকে দুজনের মৃতদেহ উদ্ধার করা হয়।