খুলনায় বৃদ্ধাকে হত্যা করে স্বর্ণালংকার লুটের অভিযোগ

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

খুলনায় কালী রানী সেন (৭০) নামের এক বৃদ্ধাকে হত্যা করে স্বর্ণালংকার লুটের অভিযোগ উঠেছে। আজ শনিবার সকালে শহরের খালিশপুরের ২ নম্বর নেভিগেট এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত কালী রানী সেন ওই এলাকার মৃত সঞ্চানন সেনের স্ত্রী। পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি পুলিশ।

স্থানীয় লোকজন জানান, কালী রানী সেন শহরের নেভিগেট এলাকায় তাঁর মেজ ছেলে কমল কুমার সেনের বাড়িতে থাকতেন। কমল কুমার সেন ঢাকায় চাকরি করেন। পুত্রবধূ ও নাতিদের নিয়ে নির্মাণাধীন তিনতলা বাড়িতে থাকতেন কালী রানী সেন। তাঁর পুত্রবধূ খালিশপুর মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষিকা।

খালিশপুর থানার উপপরিদর্শক (এসআই) রাকিবুল ইসলাম প্রথম আলোকে বলেন, আজ সকালে পুত্রবধূ ও নাতিরা স্কুলে গেলে বাড়িতে একাই ছিলেন কালী রানী সেন। এ সময় নির্মাণাধীন বাড়ির কাজ করতে এক ব্যক্তি নিজেকে স্যানিটারি মিস্ত্রি পরিচয় দিয়ে বাড়িতে ঢোকে। একপর্যায়ে বৃদ্ধার মাথা ও মুখে আঘাত করে পালিয়ে যায় ওই ব্যক্তি। বৃদ্ধার স্বজনদের দাবি, খুনের পর আলমারিতে রাখা ৪ ভরি স্বর্ণালংকার নিয়ে পালিয়ে গেছে ওই দুর্বৃত্ত।

এসআই রাকিবুল আরও বলেন, নিহত বৃদ্ধার মাথার আঘাত দেখে মনে হচ্ছে রড দিয়ে জোরে আঘাত করা হয়েছে। এ ছাড়া মুখে ঘুষি মারা হয়েছে। ঘরের মালামাল লুট করতেই ওই ব্যক্তি বাড়িতে ঢুকেছিল বলে ধারণা করা হচ্ছে। অপরাধীকে গ্রেপ্তারে অভিযান শুরু হয়েছে।