শিশুকে কৌশলে ডেকে নিয়ে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার

ফুফাতো বোনের সঙ্গে বাড়ির পাশে আঙিনায় খেলা করছিল শিশুটি। সেখান থেকে কৌশলে শিশুটিকে সামান্য দূরে নির্মাণাধীন একটি বাড়ির ভেতর নিয়ে ধর্ষণ করা হয় বলে অভিযোগ উঠেছে। গতকাল মঙ্গলবার দুপুরে দিনাজপুরের চিরিরবন্দর উপজেলায় এ ঘটনা ঘটে। রাতে এ ঘটনায় শিশুটির বাবা চিরিরবন্দর থানায় মোরসালিন ইসলাম (২১) নামের এক তরুণের বিরুদ্ধে মামলা করেন।

তাঁকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ধর্ষণের শিকার শিশুটিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে স্থানীয় একটি স্কুলে পঞ্চম শ্রেণির ছাত্রী।

মামলার এজাহার সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরের দিকে শিশুটি বাড়ির আঙিনায় তার ফুফাতো বোনের সঙ্গে খেলছিল। এ সময় মোরসালিন ইসলাম সেখানে এসে শিশুটিকে কৌশলে সামান্য দূরে চারদিকে প্রাচীর ঘেরা নির্মাণাধীন বাড়ির ভেতরে নিয়ে ধর্ষণ করেন। একপর্যায়ে শিশুটির চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসে। মোরসালিন প্রাচীর টপকে পালিয়ে যান। পরে ঘটনাস্থল থেকে অজ্ঞান অবস্থায় শিশুটিকে উদ্ধার করে চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে সেখান থেকে শিশুটিকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বিকেল চারটার দিকে স্থানীয় লোকজন মোরসালিনকে আটক করে চিরিরবন্দর থানায় সোপর্দ করেন।

ধর্ষণের ঘটনার তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকার। তিনি বলেন, গতকাল রাত নয়টার দিকে শিশুটির বাবা বাদী হয়ে মোরসালিনকে আসামি করে মামলা করেন। আসামিকে আজ বুধবার সকালে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।