ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রসহ নিহত ৩

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

ঝিনাইদহে দুটি সড়ক দুর্ঘটনায় এক স্কুলছাত্রসহ তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন চারজন। আজ বুধবার জেলার কালীগঞ্জ ও মহেশপুর উপজেলায় এসব দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন দুই শ্রমিক কামাল হোসেন (৩৪) ও খলিলুর রহমান (৩০) এবং চতুর্থ শ্রেণির ছাত্র রনি আহমেদ। এর মধ্যে রনি পিকআপের ধাক্কায় আর অন্য দুজনসহ ট্রাকের সঙ্গে আলমসাধুর সংঘর্ষে নিহত হন।

পুলিশ সূত্রে জানা গেছে, সকাল ১০টার দিকে কালীগঞ্জ-কোটচাঁদপুর সড়কের শাহাপুরে রাস্তা পার হওয়ার সময় দ্রুতগামী পিকআপের ধাক্কায় ঘটনাস্থলেই নিহত হয় রনি। ঘটনার সময় সে শাহাপুর স্কুলমাঠে অনুষ্ঠিত আন্তপ্রাথমিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নিতে এসেছিল। রনি উপজেলার দাদপুর গ্রামের ধলাপাড়ার বাহাজ্জেল হোসেনের ছেলে এবং দাদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র ছিল।

পুলিশ সূত্রে জানা গেছে, কামাল হোসেন ও খলিলুর রহমান স্থানীয় একটি কোল্ড স্টোরেজের শ্রমিক ছিলেন। বেলা ১১টার দিকে কালীগঞ্জ-চুয়াডাঙ্গা সড়কের মহেশপুর উপজেলার বজ্রাপুরে ট্রাকের সঙ্গে ইঞ্জিনচালিত আলমসাধুর সংঘর্ষে তাঁরা নিহত হন। আহত চারজনও তিন চাকার যান আলমসাধুর যাত্রী ছিলেন। তাঁদের যশোর ২৫০ শয্যার হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাস দুর্ঘটনা দুটির সত্যতা নিশ্চিত করে বলেন, ট্রাকটি জব্দ করা হয়েছে। চালক পলাতক। হাসপাতালে নেওয়ার পথে খলিলুর রহমান মারা যান।