মৌলভীবাজারে দুর্বৃত্তের হামলায় আসামির মৃত্যু

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

মৌলভীবাজারে রাজন মিয়া (৩৩) নামের এক যুবক দুর্বৃত্তের হামলায় মারা গেছেন। আহত অবস্থায় সিএনজিচালিত অটোরিকশায় করে হাসপাতালে নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়। তিনি একটি হত্যা মামলার আসামি।

আজ মঙ্গলবার সকাল সোয়া নয়টার দিকে শহরতলির বালিকান্দি খেয়াঘাট এলাকায় এ ঘটনা ঘটে। রাজন মিয়া মৌলভীবাজার সদর উপজেলার বুদ্ধিমন্তপুর গ্রামের আশিক মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, দুর্বৃত্তরা বালিকান্দি খেয়াঘাট এলাকায় রাজনের ওপর হামলা চালায়। এরপর মুমূর্ষু অবস্থায় তাঁকে সিএনজিচালিত অটোরিকশায় তুলে মৌলভীবাজার ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে পাঠিয়ে দেয়। পথেই রাজন মারা যান। অটোরিকশাচালক হাসপাতালে লাশটি রেখে চলে যান। তাঁর শরীরে আঘাতের চিহ্ন আছে। স্থানীয়ভাবে খবর পেয়ে সকাল ১০টার দিকে মৌলভীবাজার সদর মডেল থানার পুলিশ হাসপাতালে যায়। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে রাখা হয়েছে।

মৌলভীবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে প্রথম আলোকে বলেন, ‘রাজন মিয়া শহরতলির হিলালপুর এলাকার রুবেল মিয়া হত্যা মামলার এজাহারভুক্ত ৮ নম্বর আসামি। এই মামলায় তিনি জামিনে ছিলেন। শুনেছি ঘটনার সময় তাঁকে ডেকে নিয়ে কুপিয়েছেন দুর্বৃত্তরা। হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা গেছে। এর বেশি বিস্তারিত এখন বলা যাচ্ছে না। আমরা জড়িত ব্যক্তিদের আটক করতে অভিযানে আছি। এখনো মামলা হয়নি।’