ঝালমুড়ি খাওয়ানোর কথা বলে শিশুকে 'ধর্ষণ', বৃদ্ধ রিমান্ডে

কেরানীগঞ্জ
কেরানীগঞ্জ

কেরানীগঞ্জে ঝালমুড়ি খাওয়ানোর কথা বলে সাত বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় এক ঝালমুড়ি বিক্রেতাকে (৬০) পুলিশ গ্রেপ্তার করেছে। আজ সোমবার ঢাকা জেলা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত তাঁর বিরুদ্ধে ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

গ্রেপ্তার ব্যক্তির নাম মনির হোসেন। গতকাল রোববার সন্ধ্যায় কেরানীগঞ্জ মডেল থানার এক এলাকায় ওই ঘটনা ঘটে। পুলিশ জানিয়েছে, অভিযুক্ত মনিরের গ্রামের বাড়ি টাঙ্গাইলের মির্জাপুর উপজেলায়। তিনি কেরানীগঞ্জে ভাড়া থাকেন।

শিশুটির পারিবারিক সূত্রে জানা গেছে, গতকাল বিকেলে শিশুটি খেলার জন্য বাড়ির বাইরে যায়। সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে বাড়ি ফেরার পথে ওই ব্যক্তি তাকে ঝালমুড়ি খাওয়ানোর কথা বলে বাসায় নিয়ে ধর্ষণ করে। পরে তাকে রাস্তায় ছেড়ে দেয়। এদিকে সময়মতো বাসায় না ফেরায় মা খুঁজতে বের হয়ে দেখেন শিশুটি বাড়ির গেটের সামনে কান্না করছে। পরে শিশুটির কাছ থেকে ওই ঘটনা শুনে স্থানীয় লোকজন মনির হোসেনকে পুলিশে সোপর্দ করে। পুলিশ জানিয়েছে, রাতেই শিশুটির মা শিশু ও নারী নির্যাতন আইনে মনিরের বিরুদ্ধে মামলা করেন।

কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মাইনুল ইসলাম বলেন, ঢাকা জেলা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত মনির হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। শিশুটিকে স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হবে।