আ.লীগের প্রার্থীদের জন্য ঘরে-ঘরে ভোট চাওয়ার আহবান রাদওয়ান মুজিবের

উত্তর সিটি করপোরেশনে (ডিএনসিসি) আওয়ামী লীগের মেয়র প্রার্থী আতিকুল ইসলামের বনানীর প্রচার কার্যালয়ে বঙ্গবন্ধুর দৌহিত্র রাদওয়ান মুজিব। ছবি: সংগৃহীত
উত্তর সিটি করপোরেশনে (ডিএনসিসি) আওয়ামী লীগের মেয়র প্রার্থী আতিকুল ইসলামের বনানীর প্রচার কার্যালয়ে বঙ্গবন্ধুর দৌহিত্র রাদওয়ান মুজিব। ছবি: সংগৃহীত

ঢাকার দুই সিটি করপোরেশনের নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী ও নেতা-কর্মীদের ভোটারদের ঘরে ঘরে গিয়ে ভোট চাওয়ার আহ্বান জানিয়েছেন বঙ্গবন্ধুর দৌহিত্র রাদওয়ান মুজিব সিদ্দিক। সোমবার সন্ধ্যায় ঢাকা উত্তর সিটি করপোরেশনে (ডিএনসিসি) আওয়ামী লীগের মেয়র প্রার্থী আতিকুল ইসলামের বনানীর প্রচার কার্যালয়ে এসে এ আহ্বান জানান তিনি। রাদওয়ান মুজিব ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ভোটার। আওয়ামী লীগের গবেষণা প্রতিষ্ঠান সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশনের (সিআরআই) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সিআরআইয়ের ট্রাস্টি রাদওয়ান মুজিব বলেন, নির্বাচনের আগে প্রত্যেক ভোটারের কাছে পৌঁছে ভোট চাইতে হবে। সৎ, যোগ্য, দক্ষ ও পরীক্ষিত মানুষদের ভোট দেওয়ার জন্য অনুরোধ করতে হবে। অন্য প্রার্থীদের থেকে সততা, দক্ষতা ও যোগ্যতায় আমাদের প্রার্থীরা যে এগিয়ে রয়েছে এই কথা সবাইকে জানাতে হবে।

ডিএনসিসি মেয়র প্রার্থী আতিকুল ইসলামের বনানী নির্বাচনী প্রচার কার্যালয়ে বঙ্গবন্ধুর দৌহিত্র রাদওয়ান মুজিব সিদ্দিকের উপস্থিতিতে আওয়ামী লীগের শীর্ষ নেতা এবং অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

আসন্ন ১ ফেব্রুয়ারি ঢাকার দুই সিটি নির্বাচনকে প্রচারণা চালিয়ে যাচ্ছে আওয়ামী লীগের মেয়র প্রার্থী শেখ ফজলে নূর তাপস (ডিএসসিসি) ও আতিকুল ইসলাম (ডিএনসিসি)।

আজ সোমবার ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৫১, ৫২, ৫৩, ৫৪ নম্বর ওয়ার্ডের বাউনিয়া, নলভোগ, কালিয়ারটেক, কামারপাড়া এলাকায় নির্বাচনী প্রচার ও গণসংযোগ করেন আতিকুল ইসলাম।