ড্রেজারের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা, ৩ যুবক নিহত

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

দিনাজপুরের বিরামপুর উপজেলায় ড্রেজারের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার রাত ১১টার দিকে বিরামপুর-নবাবগঞ্জ মহাসড়কের জোলাগাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। সেতুর সংস্কারকাজে ব্যবহৃত দাঁড়িয়ে থাকা ড্রেজারের সঙ্গে ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহত তিনজন হলেন নবাবগঞ্জ উপজেলার উত্তর খালেকপুর সেগুনবাগান এলাকার বাসিন্দা মো. সুজন (৩২), আবদুল গণি (৩০) ও বিপ্লব হোসেন (৩০)।

বিরামপুর থানার পুলিশ পরিদর্শক নিরঞ্জন রায় বলেন, গতকাল রাত ১১টার দিকে তিন যুবক মোটরসাইকেলে করে বিরামপুর থেকে নবাবগঞ্জের দিকে যাচ্ছিলেন। জোলাগাড়ি এলাকায় একটি কালভার্ট নির্মাণের কাজ চলায় সেখানে একটি বিকল্প রাস্তা তৈরি করা হয়েছিল। মোটরসাইকেল আরোহীরা সেই বিকল্প রাস্তায় না গিয়ে নির্মাণকাজ চলা রাস্তায় যান। সেখানে এই দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই আবদুল গণি ও বিপ্লব হোসেন মারা যান। গুরুতর আহত অবস্থায় মো. সুজনকে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। পরিবারের লোকজনের কোনো অভিযোগ না থাকায় তাঁদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।