এসএসসি পরীক্ষার্থী ছেলের আসন দেখতে গিয়ে বাবার মৃত্যু

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় এসএসসি পরীক্ষার্থী ছেলের আসন দেখতে গিয়ে বিদ্যালয়ের তোরণ ভেঙে মাথায় পড়ে খোরশেদ আলম (৬৮) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। আজ রোববার বিকেলে উপজেলার সলিমগঞ্জ ইউনিয়নের সলিমগঞ্জ বালিকা উচ্চবিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

নিহত খোরশেদ উপজেলার বড়িকান্দি ইউনিয়নের মোক্তারামপুর গ্রামের বাসিন্দা। তাঁর ছেলে আমীরুল ইসলাম এবার সলিমগঞ্জ এ আর এম উচ্চবিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় অংশ নিতে যাচ্ছে। এই ঘটনায় রাসেল মিয়া নামের এক শিক্ষার্থী আহত হয়েছে।

আহত রাসেল পার্শ্ববর্তী নরসিংদীর রায়পুরা উপজেলার গাজীপুরা গ্রামের জিয়াউর রহমানের ছেলে। সে সলিমগঞ্জ ইউনিয়নের বাড়াইল গ্রামে তার খালাবাড়িতে থেকে লেখাপড়া করে। তাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় লোকজন ও পুলিশ সূত্রে জানা গেছে, আজ বিকেলে খোরশেদ আলম ছেলে আমিরুলের এসএসসি পরীক্ষার আসন দেখতে উপজেলার সলিমগঞ্জ বালিকা উচ্চবিদ্যালয় কেন্দ্রে যান। কিন্তু স্কুলের ফটক বন্ধ থাকায় তিনি ফটকে থাকা তোরণের নিচে দাঁড়িয়ে ছিলেন। এ সময় কয়েকজন পরীক্ষার্থী তোরণের ওপরে উঠে ভেতরে ঢোকার চেষ্টা করে। এতে তোরণের ওপরের অংশ ভেঙে নিচে দাঁড়িয়ে থাকা খোরশেদ আলমের মাথায় পড়লে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।

সলিমগঞ্জ পুলিশ ক্যাম্প ইনচার্জ উপপরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম জানান, লাশের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হবে।