দু্র্বৃত্তের ধারালো অস্ত্রের আঘাতে আহত ব্যবসায়ীর মৃত্যু

নেত্রকোনার খালিয়াজুরী উপজেলায় দুর্বৃত্তের ধারালো অস্ত্রের আঘাতে আহত তরুণ ব্যবসায়ী চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। আজ শনিবার ভোরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে তাঁর মৃত্যু হয়। গতকাল শুক্রবার রাত আটটার দিকে তাঁর ওপর হামলা চালানো হলে তিনি গুরুতর আহত হন। ধারালো অস্ত্রের আঘাতে তাঁর ডান কান কাটা যায়, মাথায় আঘাত লাগে।

নিহত ব্যবসায়ীর নাম মো. তানভির (২৫)। তিনি উপজেলার নুরপুর বোয়ালি গ্রামের বাসিন্দা আবুল বাশারের ছেলে। নুরপুর বোয়ালি বাজারে তানভিরের ক্ষুদ্র মনিহারি দোকান রয়েছে।

স্থানীয় বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল সন্ধ্যা সাড়ে সাতটার দিকে নিজ বাড়ি থেকে বের হন তানভির। রাত আটটার দিকে একই গ্রামের বাসিন্দা তানভিরের বন্ধু সিজিল মিয়া ও রাহাত মিয়া তানভিরের বাড়িতে এসে খবর দেন, তিনি বাড়ি থেকে দেড় শ গজ দূরে মসজিদ এলাকায় রাস্তার পাশে মুমূর্ষু অবস্থায় হয়ে পড়ে আছেন। স্থানীয় লোকজনের সহায়তায় স্বজনেরা তাঁকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাতে তানভিরের ডান কান কাটা যায়। মাথায় আঘাত লাগে। আজ ভোর পাঁচটার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

নিহত তানভিরের গ্রাম সম্পর্কের চাচা আবদুল মোনায়েম বলেন, ধারণা করা হচ্ছে, পূর্বশত্রুতাবশত দুর্বৃত্তরা তানভিরকে পরিকল্পিতভাবে মাথায় আঘাতসহ কান কেটে অর্ধমৃত অবস্থায় ফেলে রেখে হয়। তানভিরের পরিবারে তাঁর মা, বাবা, স্ত্রী ও দুটি সন্তান রয়েছে।

খবর পেয়ে খালিয়াজুরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ টি এম মাহমুদুল হক ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি জানান, ঘটনাটি কে বা কারা ঘটিয়েছে, তা তদন্ত করা হচ্ছে। নিহত তানভিরের মরদেহের ময়নাতদন্ত হচ্ছে। এ ব্যাপারে থানায় একটি হত্যা মামলা করার প্রস্তুতি চলছে।