ভাতিজাদের বিবাদ থামাতে গিয়ে লাশ হলেন চাচি

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

সিলেটের ওসমানীনগর উপজেলায় ভাতিজাদের বিবাদ থামাতে গিয়ে চাচি খুন হয়েছেন। শনিবার দুপুরে সাদিপুর ইউনিয়নের ফকিরাবাদ গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত নারীর নাম আরিফুন নেছা (৫০)। তিনি উপজেলার সাদিপুর ইউনিয়নের ফকিরাবাদ গ্রামের আবদুর রউফের স্ত্রী।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গতকাল দুপুরে ফকিরাবাদ গ্রামের ইমন মিয়া ও তাঁর চাচাতো ভাই আজিজুল হকের মধ্যে সেপটিক ট্যাংক নির্মাণ নিয়ে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে হাতাহাতির পর দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। বিরোধ ও সংঘর্ষ থামাতে তাঁদের চাচি আরিফুন নেছা এগিয়ে এলে ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হন তিনি। আরিফুন নেছাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ সন্ধ্যায় লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

সিলেট ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদ মোবারক বলেন, ‘সংঘর্ষ থামাতে গিয়ে এক নারী খুন হয়েছেন—এমন খবরে আমরা ঘটনাস্থলে যাই। হাসপাতালে নেওয়ার পথে ওই নারীর মৃত্যু হয় বলে জানিয়েছেন স্থানীয় লোকজন। পরে পুলিশ লাশটি উদ্ধার করে। লাশ ময়নাতদন্তের জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করেছে পুলিশ।’

আজ রোববার দুপুর ১২টা পর্যন্ত এ ঘটনায় থানায় কোনো মামলা দায়ের করা হয়নি বলে জানান ওসি।