চালককে কুপিয়ে হত্যা করে ভ্যান ছিনতাই

লাশ
লাশ

বাগেরহাটে ইসহাক হাওলাদার (৪৬) নামের এক ভ্যানচালককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় দুর্বৃত্তরা তাঁর ব্যাটারিচালিত ভ্যানটি নিয়ে যায়। গতকাল রোববার রাতে বাগেরহাট সদর উপজেলার মগরা বাদামতলা এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

পুলিশ ইসহাকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। তবে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত ব্যক্তিদের পুলিশ এখনো গ্রেপ্তার করতে পারেনি।

নিহত ইসহাক হাওলাদার বাগেরহাট সদর উপজেলার কাড়াপাড়া ইউনিয়নের মগরা বাদামতলা গ্রামের বাসিন্দা।

স্থানীয় লোকজনের বরাত দিয়ে বাগেরহাট সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহাতাব উদ্দীন বলেন, গতকাল রাত ১১টার দিকে প্রতিদিনের মতো ভ্যান চালিয়ে রোজগার শেষে ইসহাক বাড়িতে ফিরছিলেন। ইসহাক তাঁর বাড়ির কাছে পৌঁছালে একদল দুর্বৃত্ত তাঁর ভ্যানটি ছিনিয়ে নিতে চায়। তিনি ভ্যান নিতে বাধা দিলে দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে তাঁকে আহত করে। তাঁকে সেখানে ফেলে রেখে ভ্যানটি নিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। ইসহাকের চিৎকারে স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ময়নাতদন্ত করতে লাশ বাগেরহাট সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। কারা এই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত, তা শনাক্ত করতে পুলিশ তদন্ত শুরু করেছে।