পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় যুবলীগ নেতা নিহত

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

পিরোজপুর সদর উপজেলার শংকরপাশা গ্রামের মল্লিকবাড়ি এলাকায় সড়ক দুর্ঘটনায় সাইফুল ইসলাম (৩৫) নামে এক যুবলীগ নেতা নিহত হয়েছেন। আজ সোমবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে।

সাইফুল ইসলাম পিরোজপুর সদর উপজেলার দক্ষিণ শংকরপাশা গ্রামের তোতা মাতুব্বরের ছেলে। তিনি পিরোজপুর সদর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, আজ দুপুর ১২টার দিকে পিরোজপুর সদর উপজেলার শংকরপাশা গ্রামের মল্লিকবাড়ি এলাকায় সড়কের পাশে সাইফুল ইসলাম তাঁর মোটরসাইকেল নিয়ে দাঁড়িয়ে ছিলেন। এ সময় পেছন থেকে একটি ট্রাক এসে সাইফুল ইসলাম, আবদুর রহিম ও ইলিয়াস নামের তিন পথচারীকে ধাক্কা দেয়। স্থানীয় লোকজন তাঁদের উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক সাইফুলকে মৃত ঘোষণা করেন। ট্রাকটি একটি ট্রলিকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পথচারীদের ধাক্কা দেয়।

পিরোজপুর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আরিফ হাসান বলেন, সাইফুলকে হাসপাতালে মৃত অবস্থায় আনা হয়েছে। অবস্থা গুরুতর হওয়ায় আহত রহিম ও ইলিয়াসকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নূরুল ইসলাম বলেন, এ ঘটনায় চালককে আটক করেছে পুলিশ। ট্রাকটিও জব্দ করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।