দুর্বৃত্তের হামলায় ফার্নিচার ব্যবসায়ী নিহত

চট্টগ্রামের পটিয়া উপজেলায় দুর্বৃত্তের হামলায় মোহাম্মদ জামাল (৪৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত একজন। গতকাল রোববার দিবাগত রাত দুইটার দিকে উপজেলার কোলাগাঁও ইউনিয়নের গরীব উল্লাহ শাহ মাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মোহাম্মদ জামালের বাড়ি নরসিংদীর বেলাবো উপজেলায়। আহত ব্যক্তির নাম সুজন (৩৫)। তাঁর বাড়িও নরসিংদী জেলায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ১০ ফেব্রুয়ারি কোলাগাঁও ইউনিয়নে ওরস উপলক্ষে দরবার এলাকায় মেলা বসে। মেলায় নরসিংদীর সদর এলাকার জামাল ও সুজন ফার্নিচারের অস্থায়ী দোকান দেন। ওরস শেষ হলেও ফার্নিচারের দোকানটি রয়ে গিয়েছিল। তাই তাঁরা রাতে দোকানে থাকতেন। গতকাল রাত দুইটার দিকে দোকানে ঢুকে এ ঘটনা ঘটায় কে বা কারা।

পুলিশ জানায়, খবর পেয়ে রাত তিনটার দিকে ঘটনাস্থল যায় পুলিশ। জামালের লাশ উদ্ধার করা হয়। গুরুতর আহত সুজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সুজন এখনো কিছু বলতে পারছেন না। কিছুটা সুস্থ হলে তাঁর কাছ থেকে ঘটনার বিস্তারিত জানা যাবে।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দিন বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, রাতে দুর্বৃত্তরা দোকানের ফার্নিচার চুরি করতে এলে জামাল ও সুজন বাধা দেন। এতে দুর্বৃত্তের সঙ্গে ধস্তাধস্তি করতে গিয়ে জামাল নিহত এবং সুজন গুরুতর আহত হন। জামালের গলায় আঘাতের চিহ্ন ছিল।