মুঠোফোনে কথা বলার সময় ট্রেনের ধাক্কায় তরুণ নিহত

অলংকরণ : মাসুক হেলাল
অলংকরণ : মাসুক হেলাল

নরসিংদী শহরের আরশীনগর রেলক্রসিং এলাকায় চট্টগ্রামগামী বিরতিহীন সোনার বাংলা এক্সপ্রেসের ধাক্কায় এক তরুণের মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল সোয়া ৯টার দিকে আরশীনগর রেলক্রসিং থেকে ১০০ মিটার দূরে একটি কালভার্টের সামনে এই দুর্ঘটনা ঘটে। তরুণ ওই সময় মুঠোফোনে কথা বলছিলেন বলে জানান প্রত্যক্ষদর্শীরা।

নিহত তরুণের নাম শাহীন আলম (২৯)। তিনি রায়পুরার নীলক্ষ্যা ইউনিয়নের বীরগাঁও গ্রামের মো. ছিদ্দিক মিয়ার ছেলে। তিনি রায়পুরার দড়িগাও কমিউনিটি ক্লিনিকে কমিউনিটি হেলথ প্রভাইডার হিসেবে কর্মরত ছিলেন।

রেলওয়ে পুলিশ ও স্থানীয় লোকজনের ভাষ্য, নরসিংদী শহরের বীরপুর এলাকার রেললাইন সংলগ্ন একটি মেসে ভাড়া থাকতেন শাহীন আলম। আজ সকালে কর্মস্থলে যাওয়ার উদ্দেশে ওই মেস থেকে বেরিয়ে রেললাইন পার হচ্ছিলেন। এ সময় চট্টগ্রামগামী বিরতিহীন সোনার বাংলা এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই নিহত হন তিনি। ওই সময় ফোনে কথা বলছিলেন শাহীন।

নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক শাহ আলম জানান, মুঠোফোনে কথা বলতে বলতে রেললাইন পার হওয়ার সময় এই দুর্ঘটনা ঘটে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ট্রেন আসার বিষয়টি তিনি খেয়াল করেননি। ময়নাতদন্তের জন্য লাশ নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে।