বগুড়ায় প্রকাশ্যে মাংস ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

বগুড়ায় আপেল মাহমুদ (৩০) নামের এক মাংস ব্যবসায়ীকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে আটটার দিকে মহাস্থানহাট থেকে মোকামতলার দিকে যাওয়ার পথে চণ্ডীহারা খোলাগাছি এলাকায় এ ঘটনা ঘটে। আপেলের বড় ভাই আল মামুনকে (৪০) কুপিয়ে আহত করা হয়েছে।

দুর্বৃত্তদের হামলায় নিহত আপেল মাহমুদ বগুড়া সদর উপজেলার পলাশবাড়ি পূর্বপাড়ার বাসিন্দা। তিনি স্বেচ্ছাসেবক দলের সক্রিয় কর্মী। আহত আল মামুন গোকুল ইউনিয়ন বিএনপির সদস্য এবং স্বেচ্ছাসেবক দলের কর্মী সনি হত্যা মামলার অন্যতম আসামি বলে পুলিশ জানিয়েছে। আহত আল মামুনকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও পরিবারের ভাষ্য মতে, আপেল ও তাঁর বড় ভাই আল মামুন দুজনই পেশায় মহাস্থানহাটের মাংস ব্যবসায়ী। আজ সকালে তাঁরা গরু কেনার জন্য বাড়ি থেকে গোবিন্দগঞ্জে যাচ্ছিলেন। এ সময় ঢাকা-রংপুর মহাসড়কের চণ্ডীহারা খোলাগাছি মোড় এলাকায় দুর্বৃত্তরা তাঁদের পথরোধ করে। এরপর তাঁদের পার্শ্ববর্তী মাঠে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করা হয়। এতে ঘটনাস্থলেই আপেল মারা যান। হামলাকারীরা পালিয়ে যাওয়ার পর আশপাশের লোকজন এগিয়ে গিয়ে আল মামুনকে উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

বগুড়া সদর থানার পরিদর্শক (তদন্ত) রেজাউল করিম বলেন, গোকুল ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের অন্তঃকোন্দল ও স্বেচ্ছাসেবক দলের কর্মী সনি হত্যার জেরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। হামলায় আহত আল মামুন নিজেও সনি হত্যা মামলার আসামি।