তিনি গেলেন মেলায়, লাশ মিলল ডোবায়

জয়পুরহাটের আক্কেলপুরে মেলা দেখতে গিয়ে এক ব্যক্তির লাশ পাওয়া গেছে ডোবার মধ্যে। বুধবার সকালে আক্কেলপুর-গোপীনাথপুর সড়কের ভিকনী সেতু এলাকার একটি ডোবা থেকে লাশটি উদ্ধার করা হয়।

লাশ উদ্ধার হওয়া ওই ব্যক্তির নাম আশরাফ আলী (৫০)। তিনি বগুড়া জেলার নন্দীগ্রাম উপজেলার বনগ্রামের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার সকালে ভিকনী নামক স্থানে সড়কের পাশে ডোবায় একটি লাশ পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। তাঁরা থানায় খবর দেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। লাশের কোমরে ৩ হাজার ৫০০ টাকা পাওয়া যায়। প্রাথমিক অবস্থায় লাশের কোনো পরিচয় মেলেনি। ফলে স্থানীয় বাসিন্দারা সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে লাশের ছবি পোস্ট করেন। দুপুরে বগুড়ার নন্দীগ্রাম উপজেলার বনগ্রাম থেকে লোকজন এসে লাশটি শনাক্ত করেন।

নিহত আশরাফ আলী ছেলে সোহেল রানা বলেন, তাঁর বাবা গোপীনাথপুর দোল পূর্ণিমার মেলা দেখার উদ্দেশে মঙ্গলবার সকালে বাড়ি থেকে বের হন। এরপর তিনি আর বাড়িতে ফিরেননি। বুধবার ফেসবুকে আশরাফ আলীর লাশ দেখতে পান তাঁরা। এরপর থানায় গিয়ে তাঁরা লাশটি শনাক্ত করেন।

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু ওবায়েদ বলেন, নিহত ব্যক্তির স্বজনেরা থানায় এসে লাশটি শনাক্ত করেছেন। লাশের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। আশরাফ আলী মৃগী রোগী ছিলেন। প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে পানিতে পড়ে আর উঠতে পারায় তাঁর মৃত্যু হয়েছে বলে প্রথমিকভাবে ধারণা করা হচ্ছে।