হবিগঞ্জে বাস চাপা দিল অটোরিকশাকে, দুই আরোহী নিহত

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

হবিগঞ্জের নবীগঞ্জে এনা পরিবহনের যাত্রীবাহী বাস গতকাল সোমবার রাতে সিএনজিচালিত অটোরিকশাকে চাপা দেয়। এতে অটোরিকশার দুই আরোহী নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত তিনজন। গতকাল রাত আটটার দিকে ঢাকা-সিলেট মহাসড়কে উপজেলার পানিউমদা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন নবীগঞ্জ উপজেলার পানিউমদা এলাকার গরু ব্যবসায়ী সমছু মিয়া (৫৫) ও একই এলাকার সুমেল মিয়া (৩৫)। আহত তিনজনের দুজন হলেন ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক সদস্য জোসনা আক্তার (৫৫) ও বুলবুল মিয়া (৪৫)। অন্যজনের নাম-পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, গতকাল রাতে সিলেট থেকে ছেড়ে আসা এনা পরিবহনের বাস বিপরীত দিক থেকে আসা সিএনজিচালিত অটোরিকশাকে চাপা দেয়। এতে এই হতাহতের ঘটনা ঘটে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

শেরপুর হাইওয়ে থানা-পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল হক ভূঁইয়া এ খবরের সত্যতা নিশ্চিত করে বলেন, দুজনের লাশ ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। ময়নাতদন্ত শেষে রাতেই দুটি লাশ হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে মামলা করা হবে।