গোবিন্দগঞ্জে সর্দি-জ্বরে মৃত্যু

গাইবান্ধা
গাইবান্ধা

গাইবান্ধার গোবিন্দগঞ্জে সর্দি-জ্বরে আক্রান্ত হয়ে এক ব্যক্তি মারা গেছেন। আজ রোববার বেলা ১১টার দিকে তিনি নিজ বাড়িতে মারা যান। তাঁর মৃত্যুর পর থেকে ওই গ্রামে করোনাভাইরাস–আতঙ্ক দেখা দিয়েছে।

এলাকাবাসী জানান, কয়েক দিন ধরে সর্দি, জ্বর ও কাশি নিয়ে ভুগছিলেন ওই ব্যক্তি। স্থানীয় ইউপি সদস্য হারেজুল ইসলাম জানান, ওই ব্যক্তির বিষয়ে দু–তিন দিন আগে স্থানীয় প্রশাসন ও হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। কিন্তু কোনো সাড়া মেলেনি। 

ওই ব্যক্তির পারিবারিক সূত্র জানায়, তিনি কয়েক দিন আগে গলাব্যথা নিয়ে পল্লি চিকিৎসকের শরণাপন্ন হন। কিন্তু তাতেও সুস্থ না হওয়ায় গত বৃহস্পতিবার পরিবারের লোকজন জ্বর ও সর্দির ওষুধ নিতে ওই পল্লি চিকিৎসকের বাড়িতে যান। তখন ওই চিকিৎসক তাঁদের উন্নত চিকিৎসা নেওয়ার পরামর্শ দেন।
এ ঘটনায় গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মজিদুল ইসলাম বলেন, ‘দু-তিন দিন আগে খবর নিয়ে জেনেছিলাম, তিনি অ্যাজমা রোগে ভুগছিলেন। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে তাঁর মৃত্যু হয়েছে কি না, তা জানতে নমুনা সংগ্রহ করা হবে।’
এ ব্যাপারে আজ সন্ধ্যায় গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা রামকৃষ্ণ বর্মণ জানান, অন্য কোনো রোগে ওই ব্যক্তির মৃত্যু হতে পারে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। আতঙ্কিত হওয়ার কারণ নেই।