বদরগঞ্জে আরও একজন শনাক্ত

ছবি: রয়টার্স
ছবি: রয়টার্স

রংপুরের বদরগঞ্জে এবার ৭৮ বছর বয়সী এক ব্যক্তির শরীরে আজ বৃহস্পতিবার করোনাভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে। তাঁর বাড়ি উপজেলার মধুপুর ইউনিয়নে। এ নিয়ে উপজেলায় গত দুই দিনে দুজনের শরীরে ভাইরাস শনাক্ত হলো। আক্রান্ত অপর ব্যক্তি (৩০) মালয়েশিয়াফেরত।

উপজেলা নির্বাহী কর্মকর্তা নবীরুল ইসলাম আজ সন্ধা সাড়ে ছয়টায় বলেন, আজ যে ব্যক্তি শনাক্ত হলেন তিন দিন ধরে তিনি রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। তাঁর সংস্পর্শে আসা ওই হাসপাতালের চিকিৎসক ও নার্সদের কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে। রাতের মধ্যেই আক্রান্ত ব্যক্তির গ্রামে গিয়ে তাঁর বাড়িসহ আশপাশের বাড়ি লকডাউন করা হবে।
করোনায় আক্রান্ত ওই ব্যক্তির গ্রামের লোকজন জানান, তিনি (আক্রান্ত ব্যক্তি) ঢাকায় তাবলীগ জামাতে ছিলেন। গত শনিবার ঢাকা থেকে বদরগঞ্জে নিজ বাড়িতে এসে অসুস্থ হয়ে পড়লে গত সোমবার তাঁকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
আক্রান্ত অপর ব্যক্তিকে বদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আইসোলেশনে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে জানিয়েছেন আবাসিক মেডিকেল কর্মকর্তা নাজমুল হুসাইন।
মেটা: রংপুরের বদরগঞ্জে এবার ৭৮ বছর বয়সী এক ব্যক্তির শরীরে আজ বৃহস্পতিবার করোনাভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে। তাঁর বাড়ি উপজেলার মধুপুর ইউনিয়নে। এ নিয়ে উপজেলায় গত দুই দিনে দুজনের শরীরে ভাইরাস শনাক্ত হলো।