রোয়াংছড়িতে দুর্বৃত্তের গুলিতে নিহত ১

ছবিটি প্রতীকী
ছবিটি প্রতীকী

বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার কানাইজোপাড়ায় আজ শুক্রবার সকালে একদল দুর্বৃত্ত গুলি চালিয়ে এক ব্যক্তিকে হত্যা করেছে। নিহত ব্যক্তির নাম ও পরিচয় জানা যায়নি। তবে নাম প্রকাশ না করার শর্তে স্থানীয় কয়েকজন বলেছেন, নিহত ব্যক্তি মগ পার্টির সদস্য।

এ বিষয়ে কানাইজোপাড়ার কার্বারি (পাড়াপ্রধান) মেথোয়াইচিং মারমা বলেন, আজ সকাল আটটার দিকে পাড়া থেকে কয়েক শ গজ দূরে একটি দোকানের সামনে হঠাৎ গুলির শব্দ শোনা যায়। এ সময় দোকানদারসহ পাড়ার অনেক বাসিন্দা পালিয়ে যান। পরে ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, রাস্তার ওপর একটি দোকানের সামনে একজনের লাশ পড়ে রয়েছে। স্থানটি রোয়াংছড়ি উপজেলা সদর থেকে ৩০ কিলোমিটার এবং জেলা সদর থেকে ২০ কিলোমিটার দূরে।

নোয়াপতং ইউনিয়ন পরিষদের ১ নম্বর ওয়ার্ডের সদস্য থোয়াইচিংমং মারমা বলেন, নিহত ব্যক্তি তাঁদের এলাকার বাসিন্দা ছিলেন না। এ জন্য তাঁর পরিচয় নিশ্চিত হওয়া যাচ্ছে না। সশস্ত্র সন্ত্রাসীরা আরও দুজনকে ধরে নিয়ে গেছে বলে শোনা গেলেও তা কেউ নিশ্চিত করে বলতে পারেননি।

এ বিষয়ে বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌহিদ কবীর বলেন, নিহত ব্যক্তির পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে। এ ঘটনা কারা ঘটিয়েছে, সে ব্যাপারেও খোঁজ নেওয়া হচ্ছে।