যশোরে বিষাক্ত পানীয় পানে ২ ট্রাকচালকের মৃত্যু

ছবিটি প্রতীকী
ছবিটি প্রতীকী

যশোরের চৌগাছা উপজেলায় বিষাক্ত পানীয় পানে দুই ট্রাকচালকের মৃত্যু হয়েছে। আজ রোববার সকালে পুলিশ দুই ট্রাকচালকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

ওই দুই ট্রাকচালক হলেন খলিলুর রহমান (৪০) ও সুবল সর্দার ওরফে রাঙি (৪৫)। গতকাল শনিবার বিকেল চারটার দিকে উপজেলা শহরের ভাস্কর্য মোড় এলাকার ভাড়া বাড়িতে মৃত্যু হয় খলিলের। আর সুবলকে গতকাল রাত সাড়ে নয়টার দিকে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তিনি মারা যান।

খলিলুরের বাড়ি পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার ছোট হারজি গ্রামে। তিনি চৌগাছা উপজেলা শহরের ভাস্কর্য মোড়ে ভাড়া থাকতেন। সুবলের বাড়ি চৌগাছা পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের আদিবাসীপাড়ায়।

খলিলুরের বড় ভাই জামাল উদ্দিন বলেন, তাঁর ভাই ট্রাকচালক ছিলেন। গতকাল ভোর থেকে ভাইয়ের ডায়রিয়া হয়। দুপুরে কয়েকবার বমি করেন। বিকেল চারটার দিকে বাড়িতেই তাঁর ভাই মারা যান।

সুবলের বড় ভাই বলরাম সর্দার বলেন, তাঁর ভাই ট্রাক চালাতেন। গতকাল সকালে বাড়িতে সুবল অসুস্থ হয়ে পড়েন। এরপর তাঁকে চৌগাছা হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসার পর তাঁকে বাড়িতে আনা হয়। রাতে তিনি বেশি অসুস্থ হয়ে পড়েন। রাত সাড়ে নয়টার দিকে আবারও হাসপাতালে নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়।

চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিফাত খান বলেন, প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, বিষাক্ত কিছু পান করে তাদের মৃত্যু হয়েছে। মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর বলা যাবে কীভাবে তাদের মৃত্যু হয়েছে। এ ব্যাপারে থানায় পৃথক দুটি অপমৃত্যু মামলা হয়েছে।