সিলেটে করোনায় মারা গেলেন বৃদ্ধ

সিলেটের গোয়াইনঘাট উপজেলায় করোনাভাইরাসে আক্রান্ত এক বৃদ্ধ গতকাল শুক্রবার রাতে মারা গেছেন। আজ শনিবার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. রেহান উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া ওই বৃদ্ধের বাড়ি উপজেলার পূর্ব আলীরগাঁও ইউনিয়নের একটি গ্রামে। আজ শনিবার সকালে স্বাস্থ্যবিধি মেনে লাশ তাঁর গ্রামের কবরস্থানে দাফন করা হয়। এ নিয়ে সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে চারজন মারা গেলেন।

গোয়াইনঘাটের উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নাজমুস সাকিব প্রথম আলোকে বলেন, গত ২৬ এপ্রিল ওই বৃদ্ধ সর্দি, জ্বর ও কাশি নিয়ে পাশের জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য গিয়েছিলেন। লক্ষণ দেখে চিকিৎসকেরা তাঁকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষা ও নমুনা দিয়ে তিনি বাড়ি ফেরেন।

ইউএনও নাজমুস সাকিব আরও জানান, ২ মে ওই বৃদ্ধ করোনা ‘পজিটিভ’ জানার পর স্থানীয় প্রশাসন ১২টি বাড়ি লকডাউন করে। গতকাল শুক্রবার রাত পৌনে ১২টার দিকে ওই বৃদ্ধ মারা যান। আজ শনিবার সকাল আটটায় তাঁর উপস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে লাশ দাফন করা হয়।