সিরাজগঞ্জে ট্রাক খাদে পড়ে স্বামী-স্ত্রীসহ নিহত ৩

সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলায় সড়ক দুর্ঘটনায় স্বামী–স্ত্রীসহ তিনজন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন তিনজন। আজ মঙ্গলবার ভোর পৌনে পাঁচটার দিকে ঢাকা-বগুড়া মহাসড়কে উপজেলার নলকা সেতু এলাকার পশ্চিম পাড়ে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঢাকা থেকে দিনাজপুরগামী সয়াবিন তেলের ড্রামবাহী ট্রাকের চালক নিয়ন্ত্রণ হারালে সেটি মহাসড়কের পাশে খাদে পড়ে যায়। এতে এই হতাহতের ঘটনা ঘটে। খবর পেয়ে হাটিকুমরুল হাইওয়ে থানা–পুলিশ এবং সিরাজগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স উদ্ধারকাজ চালায়। এ সময় ঘটনাস্থলেই একজনকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। আর আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানোর পথে আরও দুজন মারা যান।

নিহত তিনজন হলেন দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার রামপুরা গ্রামের আলী আকবর (২৮), তাঁর স্ত্রী নূরজাহান বেগম (২২) ও জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার রূপসী পাড়া গ্রামের সোহেল (২০)। হতাহতরা ট্রাকটির কেবিনে বসে বাড়ি ফিরছিলেন।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ইসলাম এ খবরের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, আবেদনের পরিপ্রেক্ষিতে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করার প্রক্রিয়া চলছে।