নারায়ণগঞ্জে করোনায় আরও তিনজনের মৃত্যু, আক্রান্ত ৩৯ জন

করোনাভাইরাস। ছবি: রয়টার্স
করোনাভাইরাস। ছবি: রয়টার্স

নারায়ণগঞ্জে শরীরে করোনাভাইরাসের সংক্রমণ নিয়ে আরও তিনজনের মৃত্যু হয়েছে। নতুন করে করোনা শনাক্ত হয়েছে আরও ৩৯ জনের। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়াল ১ হাজার ৯১৭ জনে। করোনাভাইরাসে জেলায় মোট মৃত্যু হয়েছ ৬৯ জনের। জেলা করোনাবিষয়ক ফোকাল পারসন জাহিদুল ইসলাম আজ শুক্রবার এ তথ্য জানান।

নারায়ণগঞ্জ সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা জাহিদুল ইসলাম প্রথম আলোকে জানান, সিটি করপোরেশন এলাকায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন ৮৮৮ জন। তাঁদের মধ্যে ৪৭ জনের মৃত্যু হয়েছে। সুস্থ হয়েছেন ৩৮১ জন। মহানগরে নমুনা সংগ্রহ করা হয়েছে ২ হাজার ৩৫৮ জনের। সদর উপজেলায় করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ১৬ জনের এবং সুস্থ হয়েছেন ১৬৯ জন। এখানে ২ হাজার ৭০৪ জনের নমুনা পরীক্ষায় শনাক্ত হয়েছেন ৬৩৮ জন।

স্বাস্থ্য কর্মকর্তা জাহিদুল ইসলাম আরও জানান, নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় শনাক্ত ৪৬ জনের মধ্যে একজন মারা গেছেন। সুস্থ হয়েছেন ১২ জন। আড়াইহাজারে করোনায় আক্রান্ত হয়েছেন ৬৪ জন। যাঁদের ২৯ জনই সুস্থ হয়েছেন। সোনারগাঁয়ে করোনা শনাক্ত হয়েছে ১২৮ জনের। যাঁদের মধ্যে চারজনের মৃত্যু হয়েছে। সুস্থ হয়েছেন ১৯ জন। রূপগঞ্জে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে একজনের। সুস্থ হয়েছেন ছয়জন। এখানে মোট করোনা শনাক্ত হয়েছে ১৫৩ জনের।