দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার রানীরবন্দরে ট্রাক্টরের সঙ্গে তিন চাকার যান পাগলুর মুখোমুখি সংঘর্ষে পাগলুর দুই যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন তিনজন। মঙ্গলবার রাত সাড়ে দশটার দিকে দিনাজপুর-রংপুর মহাসড়কের রানীরবন্দর বাজারে মহিলা কলেজের সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন চিরিরবন্দর উপজেলার ফতেজংপুর ইউনিয়নের চকগোবিন্দ গ্রামের মো. হানিফের ছেলে সালেহীন (১৬) ও চম্পাতলী বাজারের মণ্ডলপাড়ার আজগর আলী (৫০)।

স্থানীয় সূত্রে জানা যায়, রাতে সৈয়দপুর থেকে ৫ জন যাত্রী নিয়ে পাগলুটি দিনাজপুরের উদ্দেশ্যে আসছিল। পণ্যবাহী একটি ট্রাক্টর দিনাজপুর থেকে রংপুরের দিকে যাওয়ার সময় রানীরবন্দর মহিলা কলেজের সামনে পাগলুর সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পাগলুটি দুমড়ে মুচড়ে পড়ে যায়। ঘটনাস্থলে মারা যান দুই যাত্রী। আহত তিনজনকে উদ্ধার করে স্থানীয়রা দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

দিনাজপুর দশমাইল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জিএম শামসুর নুর বলেন, এমনিতেই ঝড়বৃষ্টিতে রাস্তা পিচ্ছিল। তার ওপর ফাঁকা রাস্তায় পাগলু গাড়ি খুবই দ্রুত বেগে চলাচল করে। ট্রাক্টরের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছে। পরিবারে লোকজন নিহতদের লাশ নিয়ে গেছে। এই ঘটনায় দশমাইল হাইওয়ে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।