সড়ক দুর্ঘটনায় মেডিকেলের ছাত্র নিহত

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার পারদখলপুর নামক স্থানে গতকাল মঙ্গলবার মোটরসাইকেল দুর্ঘটনায় শামসুজ্জামান দিপু (২১) নামের এক মেডিকেলের ছাত্র নিহত হয়েছেন। শামসুজ্জামান উপজেলার দখলপুর গ্রামের মৃত আবু তাহেরের ছেলে। তিনি ফরিদপুর মেডিকেল কলেজে এমবিবিএসে অধ্যয়নরত ছিলেন।

এলাকার কয়েকজন বাসিন্দার সঙ্গে কথা বলে জানা গেছে, গতকাল রাত সাড়ে আটটার দিকে উপজেলার সাধুহাটি তৈলটুপি সড়কের পারদখলপুর এলাকায় রাস্তার ওপর পড়ে থাকা গাছের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লাগলে এ দুর্ঘটনা ঘটে। শামসুজ্জামান উপজেলা শহর থেকে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন। ফেরার পথে ঘূর্ণিঝড় আম্পানের প্রভাবে রাস্তার ওপর হেলে পড়া একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে মাটিতে লুটিয়ে পড়েন তিনি। পরে স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক জিল্লুর রহমান মৃত ঘোষণা করেন।

জিল্লুর রহমান জানান, হাসপাতালে নিয়ে আসার সময় পথেই শামসুজ্জামান দিপুর মৃত্যু হয়। মাথায় ও বুকে মারাত্মক আঘাতপ্রাপ্ত হওয়ায় তাঁর মৃত্যু হয়েছে।

এ ব্যাপারে জানতে চাইলে হরিণাকুণ্ডু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান প্রথম আলোকে জানান, এ ব্যাপারে হরিণাকুণ্ডু থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।