মাদক ব্যবসায়ীর কোপে এসআই আহত

মাদকের চালান ধরতে গিয়ে ঝালকাঠির রাজাপুর থানার উপপরিদর্শক (এসআই) খোকন হাওলাদার এক মাদক ব্যবসায়ীর হাতের ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর জখম হয়েছেন। আজ শুক্রবার সন্ধ্যায় গালুয়া ইউনিয়নের নলবুনিয়া গ্রামের কাটাখালি বাজারে এ ঘটনা ঘটে। বর্তমানে বরিশালের শের-ই–বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে খোকনের অস্ত্রোপচার চলছে।

মাদকের চালান ধরতে অভিযানে থাকা খোকনের সহকর্মী এসআই দীলিপ কুমার বলেন, তাঁরা দুজন ছাড়াও দুজন সহকারী উপপরিদর্শক (এএসআই) ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে চারজন দুটি মোটরসাইকেলে করে ওই বাজার এলাকায় যান। এ সময় ইজিবাইকে করে মাদক ব্যবসায়ী রাজন মল্লিক, ইকবাল মল্লিক, সাগর ওরফে পেন্সি সাগরসহ চার-পাঁচজন বাজারের দিকে আসছিলেন। পুলিশ মোটরসাইকেল দিয়ে তাঁদের গতিরোধ করলে তাঁরা ইজিবাইক থেকে নেমে পাশের ধানের খালি মাঠ দিয়ে দৌড়ে পালিয়ে একটি বাড়িতে ওঠেন।

এ সময় এসআই খোকন হাওলাদার একাই মোটরসাইকেল নিয়ে ওই বাড়ির দিকে গেলে তাঁকে মাদক ব্যবসায়ীদের একজন কোপ দিয়ে পালিয়ে যান। আহত খোকন হাওলাদারকে উদ্ধার করে রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। পরে তাঁর অবস্থা আশঙ্কাজনক হলে সেখান থেকে বরিশালের শের-ই–বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

রাজাপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবুল খায়ের মাহামুদ জানান, সন্ধ্যার দিকে আহত এসআই খোকন হাওলাদারকে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। তাঁর ডান হাতে কনুইয়ের নিচে ধারালো অস্ত্র দিয়ে ছয় ইঞ্চি পরিমাণ একটি কোপ দেওয়া হয়েছে। প্রচুর রক্তক্ষরণ হওয়ায় তাঁকে বরিশালে পাঠানো হয়েছে।

রাজাপুর-কাঁঠালিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার সাখাওয়াত হোসেন জানান, বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হচ্ছে।