চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় ননদ-ভাবি নিহত, দেবর আহত

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী অন্তঃসত্ত্বা ননদ ও ভাবি নিহত এবং দেবর আহত হয়েছেন। বুধবার রাত নয়টার দিকে চুয়াডাঙ্গা-জীবননগর মহাসড়কে উপজেলার কোষাঘাটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, দামুড়হুদা উপজেলার হাতিভাঙ্গা গ্রামের পূর্ব পাড়ার জিনারুল ইসলামের স্ত্রী তানিয়া খাতুন (৩৫) ও ছোট বোন রুমানা খাতুন (২৩)। এবং আহত হয়েছেন জিনারুলের ছোট ভাই মনিরুল ইসলাম (২৫)।

পুলিশ ও স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, বুধবার রাতে মনিরুল তাঁর ভাবি ও বোনকে নিয়ে চুয়াডাঙ্গা শহর থেকে মোটরসাইকেলে গ্রামের বাড়িতে ফিরছিলেন। কোষাঘাটা এলাকায় দাঁড়িয়ে থাকা একটি বিকল ট্রাকের পেছনে ধাক্কা লেগে তিনজনই রাস্তায় পড়ে যায়। এই সময় বিপরীত দিক থেকে আসা চুয়াডাঙ্গা অভিমুখী পণ্যবাহী একটি আলমসাধু তাদের গায়ের ওপর তুলে দিলে তিনজনই গুরুতর আহত হন। এলাকাবাসী আহতদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক তানিয়াকে মৃত ঘোষণা করেন। এবং হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আধা ঘণ্টা পর মারা যান রুমানা। মনিরুলকে সংকটাপন্ন অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল খালেক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।