গোপালগঞ্জে আম পাড়া নিয়ে মাদ্রাসাছাত্রকে পিটিয়ে হত্যার অভিযোগ

নিহত আমানউল্লাহ শেখ
নিহত আমানউল্লাহ শেখ

গোপালগঞ্জের কোটালীপাড়ায় গাছ থেকে আম পাড়া নিয়ে আমানউল্লাহ শেখ (১৮) নামে এক মাদ্রাসাছাত্রকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। আজ সোমবার বিকেল সাড়ে পাঁচটার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

আমানউল্লাহ কোটালীপাড়া উপজেলার কুশলা ইউনিয়নের চৌরখুলী গ্রামের জাকির হোসেন শেখের ছেলে। সে কোটালীপাড়া উপজেলার কুশলা আলিয়া মাদ্রাসার অষ্টম শ্রেণির ছাত্র।

কুশলা ইউনিয়নের পরিষদের চেয়ারম্যান কামরুল ইসলাম প্রথম আলোকে বলেন, তিনি জানতে পেরেছেন চৌরখুলী গ্রামের জাকির হোসেন শেখের ছেলে ও জাকিরের ভাইয়ের ছেলেরা গাছের আম পাড়া নিয়ে মারামারি করেছে। জাকিরের ছেলে খুলনা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

কোটালীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ লুৎফর রহমান বলেন, আজ দুপুর ১২টার দিকে আমানউল্লার চাচাতো ভাই বাবু শেখ ও দেলোয়ার শেখসহ কয়েকজন মিলে গাছ থেকে আম পাড়ার অভিযোগ এনে তাঁকে মারপিট করের। এতে সে মারাত্মক আহত হলে প্রথমে তাঁকে গোপালগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাঁকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান চিকিৎসকেরা। সেখানে তাঁর মৃত্যু হয়। ওসি বলেন, এ বিষয়ে এখনো থানায় কোনো অভিযোগ আসেনি। অভিযোগ এলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।