তেঁতুলিয়ায় নদীতে ডুবে মৃত্যু

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

গরুকে গোসল করাতে বাড়ির পাশের ডাহুক নদীতে গিয়েছিলেন পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার রাজিউল ইসলাম (৪৬)। কিছুক্ষণ পর গরুটি বাড়িতে ফিরে আসে। কিন্তু বাড়িতে ফেরেননি রাজিউল ইসলাম। তাই পরিবারের লোকজন খোঁজাখুঁজি শুরু করেন। নদীতে গিয়ে তাঁর কাপড় (লুঙ্গি) ভাসতে দেখেন তাঁরা। পরে সেখানে পাওয়া যায় রাজিউল ইসলামের লাশ।

আজ সোমবার দুপুরে তেঁতুলিয়া উপজেলার শালবাহান ইউনিয়নের বালাবাড়ি এলাকায় ডাহুক নদীতে এ ঘটনা ঘটে। মৃত রাজিউল ইসলাম ওরফে বাঙ্গালী ওই এলাকার এমাজ উদ্দীনের ছেলে।

মৃত ব্যক্তির পরিবার ও স্থানীয় লোকজনের বরাত দিয়ে শালবাহান ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ফজলুর রহমান বলেন, আজ দুপুরে রাজিউল ইসলাম বাড়ির পাশের ডাহুক নদীতে একটি গরুকে গোসল করাতে নিয়ে যান। সেখানে ডুবে তিনি মারা গেছেন। তিনি সাঁতার জানতেন না। পরে স্থানীয় লোকজন তেঁতুলিয়া মডেল থানায় খবর দিলে পুলিশ ময়নাতদন্তের জন্য লাশ পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠায়।

তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহুরুল ইসলাম বলেন, ময়নাতদন্তের প্রতিবেদন পেলেই ওই ব্যক্তির মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।