সোনাগাজীতে ডাকাতদের গোলাগুলিতে একজন নিহত: পুলিশ

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

ফেনীর সোনাগাজীতে দুই ডাকাত দলের ‘গোলাগুলিতে’ একজন নিহত হয়েছেন বলে পুলিশ জানিয়েছে। তাঁর নাম নিজাম উদ্দিন (৪০)। গতকাল মঙ্গলবার রাতে উপজেলার নবাবপুর ইউনিয়নের নাজিরপুর এলাকায় সড়কের ওপর এ ঘটনা ঘটে।


পুলিশের ভাষ্য, নিহত নিজাম আন্তজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য। তাঁর বাড়ি নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার মধ্যম মুছাপুর এলাকায়।

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাজেদুল ইসলাম এ খবরের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, পুলিশ ঘটনাস্থল থেকে একটি দেশীয় এলজি, চারটি গুলির খোসা ও একটি তাজা গুলি উদ্ধার করেছে।


পুলিশ জানায়, গতকাল রাতে উপজেলার ডাকবাংলা-ভোর বাজার সড়কের নাজিরপুর এলাকায় দুই ডাকাত দলের মধ্যে গোলাগুলি হচ্ছে—এমন সংবাদ পায় পুলিশ। এর ভিত্তিতে সোনাগাজী মডেল থানার পুলিশ ওই এলাকায় গিয়ে অবস্থান নেয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতেরা গুলি ছুড়তে ছুড়তে পালিয়ে যায়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ এক যুবকের লাশ উদ্ধার করে ফেনী সদর হাসপাতালের মর্গে পাঠায়। ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়।


ওসি মোহাম্মদ সাজেদুল ইসলাম প্রথম আলোকে বলেন, ডাকাত দলের মধ্যে গোলাগুলিতে একজন নিহত হওয়া এবং অস্ত্র উদ্ধারের ঘটনায় পুলিশ বাদী হয়ে থানায় পৃথক মামলা করবে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।