গোবিন্দগঞ্জে পুলিশ ও চিকিৎসকসহ আরও ১৭ জনের করোনা শনাক্ত

গাইবান্ধার গোবিন্দগঞ্জে গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনাভাইরাসে সংক্রমিত হয়েছেন ১৭ জন। তাঁদের মধ্যে দুই পুলিশ সদস্য ও এক চিকিৎসক রয়েছেন। এ নিয়ে এই উপজেলায় করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা ৬৪ জন হয়েছে। এ উপজেলায় করোনায় দুজনের মৃত্যু হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মো. মজিদুল ইসলাম আজ বুধবার জানান, গোবিন্দগঞ্জ পৌর এলাকাসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের সন্দেহভাজন ব্যক্তিদের নমুনা পরীক্ষা করা হচ্ছে। গত ২৪ ঘণ্টায় গোবিন্দগঞ্জে করোনায় আক্রান্ত ১৭ জনের মধ্যে ১২ জন গোবিন্দগঞ্জ পৌর এলাকায় বসবাস করেন এবং বাকি ৫ জন উপজেলার বিভিন্ন ইউনিয়নের বাসিন্দা। আক্রান্ত ব্যক্তিদের মধ্যে দুই পুলিশ সদস্য ও এক চিকিৎসক রয়েছেন।

মো. মজিদুল ইসলাম আরও জানান, লকডাউনসহ প্রশাসনের বিভিন্ন পদক্ষেপের কারণে এ উপজেলায় করোনা সংক্রমণের হার কিছুটা হ্রাস পেয়েছিল। কিন্তু ঢাকা, নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন স্থান থেকে পোশাকশ্রমিকেরা অবাধে গত ঈদে বাড়িতে আসায় ফের সংক্রমণের হার বৃদ্ধি পেয়েছে।

জেলা সিভিল সার্জনের কার্যালয় সূত্রে জানা যায়, গোবিন্দগঞ্জসহ সাতটি উপজেলায় মোট আক্রান্ত ৮৭ জন। মোট নমুনা সংগ্রহ করা হয়েছে ১ হাজার ৭০০ জনের। ফলাফল পাওয়া গেছে যায় ১ হাজার ১২৬ জনের। এ পর্যন্ত মৃত্যু হয়েছে ৪ জনের এবং সুস্থ হয়েছেন ২২ জন।