মাদারীপুরে ট্রাকের সঙ্গে নছিমনের ধাক্কায় দুজন নিহত

মাদারীপুর
মাদারীপুর

মাদারীপুরে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা এলপি গ্যাসবোঝাই ট্রাকের সঙ্গে নছিমনের (ছোট যান) ধাক্কা লেগে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হন আরও একজন। আজ বৃহস্পতিবার সকাল আটটার দিকে রাজৈর উপজেলার ঢাকা-বরিশাল মহাসড়কের শিমুলতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন মাদারীপুর সদর উপজেলার মিঠাপুর এলাকার শাহজাহান মুনশির ছেলে নছিমনচালক সোহেল মুনশি (৩৮) ও উত্তর দুধখালী গ্রামের নুর উদ্দিন খলিফার ছেলে পেঁয়াজ ব্যবসায়ী সেলিম খলিফা (৪৫)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, ঢাকা-বরিশাল মহাসড়কের মস্তফাপুর এলাকা থেকে একটি নছিমন যাত্রী বোঝাই করে টেকেরহাট যাচ্ছিল। শিমুলতলা এলাকায় নছিমনটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি গ্যাসের সিলিন্ডারবোঝাই ট্রাকের পেছনে সজোরে আঘাত করে। এতে নছিমনে থাকা চালকসহ তিনজন আহত হন। পরে স্থানীয় লোকজন তাঁদের উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে চিকিৎসক নছিমনচালক সোহেল ও ব্যবসায়ী সেলিমকে মৃত ঘোষণা করেন। আহত নুর মোহাম্মদকে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মাদারীপুরের মস্তফাপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক দ্বীন মোহাম্মদ দুর্ঘটনায় দুজন নিহত হওয়ার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত ব্যক্তিদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় এলপি গ্যাসবোঝাই ট্রাকটি জব্দ করা হয়েছে।