গোয়ালন্দে আরও ৩ জনের করোনা পজিটিভ

করোনাভাইরাস। প্রতীকী ছবি
করোনাভাইরাস। প্রতীকী ছবি

রাজবাড়ীর গোয়ালন্দে আজ বৃহস্পতিবার নতুন করে আরও তিনজনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। তাঁদের মধ্যে দুজন গৃহবধূ ও একজন যুবক রয়েছেন। এ ছাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আইসোলেশনে চিকিৎসাধীন ব্যক্তির দ্বিতীয় দফায় করোনা পজিটিভ এসেছে। 

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা ফোকাল, চিকিৎসা কর্মকর্তা সামিউল হুদা জানান, ১৩ জুন গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নের ৬৫ বছরের এক ব্যক্তির করোনা পজিটিভ শনাক্ত হয়। সিভিল সার্জনের পরামর্শে ওই দিনই তাঁকে প্রথম রোগী হিসেবে স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা আইসোলেশন ইউনিটে ভর্তি করা হয়। ওই দিনই তাঁকেসহ আটজনের নমুনা সংগ্রহ করা হয়। আজ বৃহস্পতিবার দুপুরে ওই আটজনের মধ্যে চারজনের ফলাফল পজিটিভ আসে। তাঁদের মধ্যে এক নারীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অন্য দুজনকে হোম আইসোলেশনে চিকিৎসা দেওয়া হচ্ছে।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আসিফ মাহমুদ জানান, এ পর্যন্ত গোয়ালন্দ উপজেলায় মোট ৪২০ জনের করোনার নমুনা সংগ্রহ করা হয়েছে। ৩৯৪ জনের রিপোর্ট হাতে এসেছে। এ পর্যন্ত মোট আক্রান্ত হয়েছে ৩৩ জন। বর্তমানে ১৫ জন হোম কোয়ারেন্টিনে চিকিৎসাধীন। একজন মারা গেছেন। অন্যরা সুস্থ হয়েছেন।