সিলেট বিভাগে আরও ৪৮ জনের করোনা শনাক্ত

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

সিলেট বিভাগে নতুন করে আরও ৪৮ জনের শরীরে করোনাভাইরাস (কোভিড-১৯) শনাক্ত হয়েছে। এ নিয়ে বিভাগে কোভিড রোগীর সংখ্যা দাঁড়াল ২ হাজার ৮০১। আজ বৃহস্পতিবার সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তর এ তথ্য জানিয়েছে।

স্বাস্থ্য অধিদপ্তর জানায়, সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজের পরীক্ষাগারে নতুন করে ৩৬ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। যাঁদের বাড়ি সিলেট জেলায়। আর সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পরীক্ষাগারে সুনামগঞ্জ জেলার ১২ জনের করোনা শনাক্ত হয়েছে।

সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের সহকারী পরিচালক মো. আনিসুর রহমান জানান, ২৪ ঘণ্টায় বিভাগে নতুন করে কেউ মারা যাননি। বরং সুস্থ হয়েছেন ৩১ জন। এর মধ্যে সিলেটের ১০ জন, সুনামগঞ্জের ১২ ও মৌলভীবাজার জেলার ৯ জন রয়েছেন।

স্বাস্থ্য বিভাগ জানায়, এখন পর্যন্ত সিলেট জেলায় করোনায় সংক্রমিত হয়েছেন ১ হাজার ৬০০ জন। তাঁদের মধ্যে মারা গেছেন ৪৩ জন এবং সুস্থ হয়েছেন ২২০ জন। সুনামগঞ্জে শনাক্ত হয়েছেন ৭১১ জন। তাঁদের মধ্যে মারা গেছেন ৪ জন এবং সুস্থ হয়েছেন ১৪৫ জন। হবিগঞ্জে সংক্রমিত হয়েছেন ২৬১ জন। মারা গেছেন ৪ জন এবং সুস্থ হয়েছেন ১৫৮ জন। মৌলভীবাজারে সংক্রমিতের সংখ্যা ২২৯। মৃত্যু হয়েছে ৪ জনের এবং সুস্থ হয়েছেন ৮৫ জন।